কিংবদন্তী মাইক্রোসফ্ট পেইন্ট উইন্ডোজ থেকে কোথাও যাচ্ছে না।

কিংবদন্তী মাইক্রোসফ্ট পেইন্ট উইন্ডোজ থেকে কোথাও যাচ্ছে না।

নিজস্ব প্রযুক্তি প্রযুক্তি, মাইক্রোসফ্ট উইন্ডোজ 10 থেকে তার জনপ্রিয় পেইন্ট অ্যাপ্লিকেশনটি মুছে ফেলার চিন্তা করে আসছে, কিন্তু অবশেষে আমরা কোম্পানির কাছ থেকে ভাল খবর শুনেছি। সফ্টওয়্যার নির্মাতা সংস্থাটি তার ব্যবহারকারীদের কয়েক মাস ধরে সতর্ক করে দিয়েছে যে উইন্ডোজ 10 এর নতুন আপডেট হওয়া সংস্করণে, পেইন্টটি সরানো হবে। এবং, সেই সতর্কতাগুলি সর্বাধিক সাম্প্রতিক উইন্ডোজ 10 মে ২019 আপডেট (1903) -এ বিভ্রান্ত হয়ে গেছে।

মাইক্রোসফ্টে উইন্ডোজের জন্য একটি সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার ব্র্যান্ডন লেব্ল্যাঙ্ক নিশ্চিত করেছিলেন যে, “হ্যাঁ, এমএস পেইন্টটি 1903 সালে অন্তর্ভুক্ত করা হবে” নিশ্চিত করে তিনি আরও বলেন, “এটি এখন উইন্ডোজ 10 এ অন্তর্ভুক্ত থাকবে
ইন্টারনেট সংযোগটি উপলভ্য ছিল না অথবা সম্ভবত মজাদার হওয়ার জন্য আমাদের মধ্যে অনেকেই রোমড এবং মাইক্রোসফ্ট পেইন্ট ব্যবহার করেছিলেন। এটি আমাদের কম্পিউটারগুলিতে ব্যবহৃত প্রথম অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি হতে পারে। এই প্রি-ইনস্টল করা অ্যাপ্লিকেশনটি মাইক্রোসফ্ট পেইন্টকে অনেকেই পছন্দ করে এবং ডেডিকেটেড ব্যবহারকারীরা শুনতে পেল যে সর্বাধিক সরল গ্রাফিক্স এডিটরটিকে উইন্ডোজ পরিবারে থাকার অনুমতি দেওয়া হয়েছে।

মাইক্রোসফ্ট মাইক্রোসফ্ট পেইন্টটি মুছে ফেলার বিষয়ে মাইক্রোসফটকে কেন বিবেচনা করছেন তা নিয়ে লেব্ল্যাঙ্ক উল্লেখ করেন নি, তবে এটি দৃশ্যমান যে ভবিষ্যতে উইন্ডোজ 10 থেকে পেইন্টটি আর সরিয়ে ফেলা হবে না। মাইক্রোসফট পূর্বে “অব্যবহৃত” হিসাবে পেইন্টটিকে স্বতন্ত্র করে তুলছে, এটি উইন্ডোজের নতুন আপগ্রেডের অধীনে সক্রিয় বিকাশে দেখানো হয়নি, তবে এটি উইন্ডোজ এর ভবিষ্যতের প্রকাশগুলিতে মুছে ফেলা হবে কিনা তা স্পষ্ট নয়। কোম্পানির প্রাথমিক পরিকল্পনাটি এটি Microsoft Store থেকে একটি বিনামূল্যে ঐচ্ছিক ডাউনলোড হিসাবে এবং এটি উইন্ডোজ 10 থেকে বাদ দেওয়ার জন্য উপলব্ধ করা হয়েছিল।

যেমনটি আগে বলা হয়েছে, উইন্ডোজ সম্প্রদায়ের দ্বারা এমএস পেইন্ট এত প্রশংসিত এবং প্রশংসিত কারণ এটি সর্বদা যখনই সহজে পরিবর্তন বা ডিজিটাল চিত্র তৈরি করার মতো সহজ পরিবর্তনগুলি করার প্রয়োজন হয় তখনই এটি সর্বদা উপলব্ধ। নিঃসন্দেহে, ছবির সম্পাদনা করার জন্য বিকল্পগুলি উপলব্ধ রয়েছে তবে তারা সহজ এবং ব্যবহারযোগ্য নয় এবং তাই সর্বদা সর্বোত্তম বিকল্প হতে পারে না।

1 thought on “কিংবদন্তী মাইক্রোসফ্ট পেইন্ট উইন্ডোজ থেকে কোথাও যাচ্ছে না।”

  1. Greetings from Los angeles! I’m bored to tears
    at work so I decided to check out your blog on my
    iphone during lunch break. I really like the knowledge you
    present here and can’t wait to take a look when I get home.

    I’m amazed at how quick your blog loaded on my mobile ..
    I’m not even using WIFI, just 3G .. Anyways, great blog!

Leave a Comment