গেমিং প্ল্যাটফর্মে পরিণত হতে যাচ্ছে Snapchat?

গেমিং প্ল্যাটফর্মে পরিণত হতে যাচ্ছে Snapchat?

গেমিং প্ল্যাটফর্মে পরিণত হতে যাচ্ছে Snapchat?

যেমনটি আমরা অতীতে দেখেছি যে যখন একটি প্ল্যাটফর্ম এত জনপ্রিয় এবং বড় হয়ে যায়, তখন অবশেষে ভিডিও গেমগুলি সমর্থন করার জন্য এটি শুরু করে। যেমন ইন্টারফেস প্রধান উদাহরণ ফেসবুক এবং অ্যাপল আইফোন। এখন, বাজারে ‘স্টোরি’ বৈশিষ্ট্যটি চালু করে এমন অ্যাপ্লিকেশন, স্ন্যাপচ্যাট, গেমিং বৈশিষ্ট্যটিকে সমর্থন করবে। এই মাসে এর আগে, স্ন্যাপচ্যাট বিটমজি এবং দম্পতির অন্যান্য তৃতীয় পক্ষের ডেভেলপারদের সহায়তায় একটি নতুনভাবে উন্নত গেম ঘোষণা করেছিল।

গেমিং শিল্পে ঢুকে এই নির্দিষ্ট শিল্পে চাহিদা এবং আর্থিক আয় বিবেচনা করে বিশাল প্ল্যাটফর্মগুলি দ্বারা অনিবার্য নয়। এমনকি ফেসবুক মেসেঞ্জারের মতো বিদ্যমান সফল অ্যাপগুলিও এই ব্যবসার মধ্যে তাদের অংশ নিতে চেষ্টা করছে। যাইহোক, এটি সফল হওয়া সহজ নয় এবং এমন একটি স্থানটিতে অতি দামী শীর্ষস্থানীয় প্রতিক্রিয়া আকৃষ্ট করা যা ইতিমধ্যে প্রচুর সমৃদ্ধ গেমিং অ্যাপ্লিকেশনের সাথে আচ্ছাদিত।

এই স্ন্যাপ এর সমাধান? কোম্পানির বিদ্যমান ক্রীড়নশীল ব্যক্তিত্বের দিকে পরিচালিত একটি সামান্য ভিন্ন দিক যেতে পরিকল্পনা। স্ন্যাপচ্যাটে গেমিং উদ্যোগে পণ্যের পরিচালক এবং নেতৃত্বের পরিচালক উইল বিশ্বাস করেন যে বিটমজি পার্টির সহযোগিতার ফলে কিছু মজার এবং ব্যক্তিগতকৃত হয়ে উঠবে এবং এটি হ’ল স্ন্যাপচ্যাট বেশ কিছু প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। “এটা এমন একটা বিষয় যা আমরা নিরবচ্ছিন্নভাবে অনুসরণ করার জন্য খুব উত্তেজিত,” উ উ আনন্দিত।

প্রকল্পটির ধারণা প্রায় দুই বছর আগে শুরু হয়েছিল। প্রথমত, স্ন্যাপচ্যাট স্ট্রিংগুলি টেনে বের করে এবং প্লে ক্যানভাস অর্জন করে, যা একটি HTML5 গেম ইঞ্জিনের নির্মাতারা যা নতুন উদ্যোগের মূল বিকাশে সহায়তা করবে। তারপরে, কোম্পানি প্রিটি গ্রেটের সাথে যোগাযোগ করে, অস্ট্রেলিয়ান স্টুডিওতে শীর্ষস্থানীয় মুষ্টিযোদ্ধা ফ্রুট নিনজা এবং জেটপ্যাক জয়রাইডের পিছনে পিছিয়ে যায়। প্রস্তাবটি নতুন প্ল্যাটফর্মটি ফুরিয়ে যাওয়ার জন্য প্রাথমিকভাবে কিছু গেমিং অ্যাপ্লিকেশন তৈরি করতে হয়েছিল।

স্ন্যাপ গেমস স্টুডিওর অংশীদার সুন্দরী মহান সহ-প্রতিষ্ঠাতা ফিল লারসেন বলেন, “তাদের কৌশলগুলির একটি বড় অংশ ছিল গেমস-ইন গেমস তৈরি করা।” “নিন্টেন্ডো তাদের প্রথম পক্ষের দল রয়েছে, এবং তারা সমস্ত তাঁবু মেরু গেমগুলি তৈরি করে যা সত্যিই নতুনত্ব তৈরি করে এবং প্ল্যাটফর্মটিকে এগিয়ে নিয়ে যায় এবং এটিই আমাদের লক্ষ্য।” তবে স্ন্যাপচ্যাটের নতুন গেমিং প্ল্যাটফর্মের লক্ষ্যটি গেম সুবিশাল নির্বাচন; এটি ট্র্যাফিক আকর্ষণ করা যা শেষ পর্যন্ত স্ন্যাপচ্যাটের সাথে লিঙ্ক করবে। প্রীতির মহান সহ-প্রতিষ্ঠাতা ফিল লারসেন বলেন, “আমরা এই অনন্য সামাজিক পরিস্থিতি এবং সামাজিক গোষ্ঠীগুলির জন্য গেমগুলি চাই।” “এমন অনেক গেম রয়েছে যা মানুষ খেলতে পারে না বা দেখতেও পারে না, এটি আমাদের সাহায্য করে না বা ডেভেলপারদের সহায়তা করে না।”

Leave a Comment